Breaking News
Home / TRENDING / Milkha Singh: উড়ন্ত শিখের রক্তে কমছে অক্সিজেনের মাত্রা, খোঁজ নিলেন Modi

Milkha Singh: উড়ন্ত শিখের রক্তে কমছে অক্সিজেনের মাত্রা, খোঁজ নিলেন Modi

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো

অসুস্থ হয়ে ফের হাপাতালে ভর্তি হলেন কিংবদন্তী ভারতীয় অ্যাথলিট মিলখা সিং। কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে গত রবিবার পরিস্থিতি স্থিতিশীল থাকায় পরিবারের অনুরোধে মিলখা সিংকে ছুটি দেওয়া হয়। কিন্তু চার দিনের মধ্যেই রক্তে অক্সিজেনের পরিমাণ কমে যাওয়ায় অসুস্থ বোধ করেন কিংবদন্তী অ্যাথলিট। তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মিলখা সিংয়ের সঙ্গে কথা বলে তার শারীরিক পরিস্থিতির খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

রক্তে অক্সিজেনের পরিমাণ অনেকটা কমে পরিস্থিতি গুরুতর হয়ে পড়ে। তাই তাকে চণ্ডিগড়ের পিজিআইএমইআর হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে রয়েছেন মিলখা সিং। হাসপাতালের তরফে জানানো হয়েছে, মিলখা সিংয়ের রক্তে অক্সিজেনের মাত্রা খুবই কম। তাঁকে আইসিইউতে ভরতি করতে হয়েছে। আপাতত স্থিতিশীল হলেও চিকিত্‍সকরা তাঁকে সর্বদা পর্যবেক্ষণে রেখেছেন। দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এশিয়ান গেমসে সোনজয়ী। এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন তার স্ত্রী। তবে বাড়ি ফিরেও ফের হাসাপাতালে ভর্তি হতে হল মিলখা সিংকে। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিত্‍সকরা।

মিলখা সিং ফের হাসপাতালে ভর্তি হতেই, তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মিলখা সিংয়ের সঙ্গে কথাও বলেন তিনি। কিংবদন্তীর শারীরিক পরিস্থিতির বিষয়ে যাবতীয় খোঁজ নেওয়ার পাশাপাশি তার দ্রুত সুস্থতা কামনা করেন। একই সঙ্গে দ্রুত ফিরে এসে টোকিও অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় দলকে উত্‍সাহিত করার কথাও মিলখা সিংকে বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মিলখা সিংয়ের দ্রুত সুস্থতা কামনা করছে গোটা দেশবাসী।

Spread the love

Check Also

সনিয়ায় ফিরল কংগ্রেস, কংগ্রেসে কি ফিরবে স্বমহিমায়? প্রশ্ন রাজনৈতিক মহলে

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। সনিয়ার নিজেকে পূর্ণ সময়ের সভাপতি ঘোষণা করা। কিংবা রাহুলের সভাপতি পদে ফের …

বৈশাখীকে সিঁদুর পরিয়ে আইনি ঝামেলায় জড়াতে পারেন শোভন, ইঙ্গিত স্ত্রী-পুত্রের মন্তব্যে

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সিঁদুর পরিয়ে আইনি ঝামেলায় জড়াতে পারেন শোভন চট্টোপাধ্যায়। দশমীর …

কিং খানকে তো দিদি নিজের স্বার্থে ব্যবহার করেছেন, আজ কেন চুপ হয়ে গেলেন? অধীর চৌধুরী

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের গ্রেপ্তারি নিয়ে কেন চুপ পশ্চিমবঙ্গের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!