Breaking News
Home / TRENDING / অযোধ্যা মামলার রায় থেকে বুলবুল ! পরিস্থিতি সামাল দিতে নবান্নে বৈঠক মমতার

অযোধ্যা মামলার রায় থেকে বুলবুল ! পরিস্থিতি সামাল দিতে নবান্নে বৈঠক মমতার

সূর্য সরকার।

সচরাচর শনিবার নবান্নে (Nabbana) আসেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কিন্তু শনিবার নবান্নে এলেন তিনি, রাজ্যের দুর্যোগপূর্ণ পরিস্থিতি নিয়ে শীর্ষ আধিকারিকদের নিয়ে বসলেন জরুরি বৈঠকে। একদিকে প্রাকৃতিক বিপর্যয় বুলবুল, অন্যদিকে অযোধ্যা মামলার রায় , এই দুইয়ের পরিপ্রেক্ষিতেই এই বিশেষ বৈঠক বলেই নবান্ন সূত্রে খবর। এদিন বিকেল তিনটে বেজে ৫০ মিনিটে নবান্নে আসেন মুখ্যমন্ত্রী। তার আগে অবশ্য কালীঘাটের বাসভবন থেকেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ফোনে মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা হয়।

অযোধ্যা মামলার পরবর্তী সময়ে রাজ্যের আইন-শৃঙ্খলা বজায় রাখার ক্ষেত্রে কি ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে রাজ্য সরকার, সেই সমস্ত বিষয় নিয়েই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে মুখ্যমন্ত্রীর আলোচনা হয়েছে বলে নবান্ন সূত্রে খবর। যে কোনও ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সতর্ক রাজ্য প্রশাসন। তাই মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, কলকাতা পুলিশ কমিশনার, রাজ্য পুলিশের ডিজি সহ প্রশাসনিক শীর্ষ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। ঘূর্ণিঝড় বুলবুলের ক্ষেত্রে উপকূলবর্তী এলাকায় একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে প্রশাসন, কোথাও কোনও সমস্যা হলে তা কীভাবে মেটাতে হবে সবকিছু নিয়ে আলোচনা হয়েছে।

পাশাপাশি, অযোধ্যা রায় পরবর্তী সময়ে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন কড়া হাতে সামলানো যায়, সঙ্গে কোনও বড় ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, সেই জন্য সর্বদা সজাগ থাকার ব্যাপারেও প্রশাসনকে কড়া নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Spread the love

Check Also

পাকিস্তান-আফগানিস্তান-বাংলাদেশে অত্যাচারিত অমুসলিমদের জায়গা দিতেও NRC, জানালেন শাহ

ওয়েব ডেস্ক: নির্দিষ্ট ধর্মপ্রধান প্রতিবেশী কয়েকটি রাষ্ট্রে অত্যাচারিত অমুসলিমদের নাগরিকত্ব দেওয়ার জন্য NRC বিশেষ প্রয়োজন …

দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে প্রিয় স্মরণ সোমেনের

নীল রায়। প্রয়াত কংগ্রেস নেতা প্রিয়রঞ্জন দাশমুন্সীকে স্মরণ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র (Somen …

রাজ্যের দোষেই জয়েন্ট প্রবেশিকায় বাংলা নেই, প্রামাণ্য চিঠি সহ টুইট রাজ্যপালের

ওয়েব ডেস্ক: রাজ্যপালের টুইটে ফের সরগরম রাজ্য রাজনীতি। এদিন জগদীপ ধনখড় টুইট করে, রাজ্যের দোষেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *