Breaking News
Home / TRENDING / “গুজব ছড়াবেন না”, সুপ্রিম কোর্টের রায়দানের পর আবেদন ফুরফুরা শরীফের

“গুজব ছড়াবেন না”, সুপ্রিম কোর্টের রায়দানের পর আবেদন ফুরফুরা শরীফের

নিজস্ব সংবাদদাতা।

অযোধ্যার বিতর্কিত জমি নিয়ে সুপ্রিম কোর্টের (Supreme Court) রায় দানের পর সব সম্প্রদায়ের মানুষজনকে শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখার এবং গুজব না ছড়ানোর অনুরোধ জানাল ফুরফুরা শরীফ (Furfura Sharif)। শনিবার রায়দানের পর একটি লিখিত বার্তা সোশ্যাল মিডিয়ায় জারি করেন পীরজাদা ত্বহা সিদ্দিকী (Toha Siddiqi)। তিনি লিখেছেন, “ভারতের দ্বিতীয় বৃহত্তম মুসলিম তীর্থভূমি ফুরফুরা দরবার শরীফ মোজাদ্দেদীয়া অনাথ ফাউন্ডেশনের পক্ষ থেকে জানাচ্ছি বহু প্রতীক্ষিত বাবরী মসজিদের রায় হলো আজ। এই রায় নিয়ে কেউ বিভেদ-অশান্তি করবেন না।”

ওই বার্তায় তিনি আরও লিখেছেন, “ভারতের যে চিরাচরিত ঐতিহ্য বিভেদের মাঝে মহামিলন,সেই মিলন বজায় রাখবেন। হিন্দু-মুসলমান উভয় সম্প্রদায়ের মানুষের কাছে করজোড়ে অনুরোধ করছি আপনারা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখবেন। কোন প্রকার গুজব রটাবেন না, এবং গুজবে কান দেবেন না।” পীরজাদা ত্বহা সিদ্দিকী লিখেছেন, “এক শ্রেণীর রাজনৈতিক নেতারা আপনাদের মধ্যে বিভেদ সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা নেওয়ার চেষ্টা করবে, দয়া করে তাদের কথা শুনবেন না। এই রায়কে কেন্দ্র করে যাতে কোন প্রকার অঘটন না ঘটে তারজন্য প্রত‍্যেক ধর্মের ধর্মগুরুদের দায়িত্ব নেওয়ার আহ্বান জানাচ্ছি। কারণ প্রত‍্যেক ধর্মের মূল কথা হল শান্তি। যাতে সেই শান্তি অব‍্যহত থাকে আসুন আমরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে সেই প্রচেষ্টা করি।”

 

Spread the love

Check Also

পাকিস্তান-আফগানিস্তান-বাংলাদেশে অত্যাচারিত অমুসলিমদের জায়গা দিতেও NRC, জানালেন শাহ

ওয়েব ডেস্ক: নির্দিষ্ট ধর্মপ্রধান প্রতিবেশী কয়েকটি রাষ্ট্রে অত্যাচারিত অমুসলিমদের নাগরিকত্ব দেওয়ার জন্য NRC বিশেষ প্রয়োজন …

দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে প্রিয় স্মরণ সোমেনের

নীল রায়। প্রয়াত কংগ্রেস নেতা প্রিয়রঞ্জন দাশমুন্সীকে স্মরণ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র (Somen …

রাজ্যের দোষেই জয়েন্ট প্রবেশিকায় বাংলা নেই, প্রামাণ্য চিঠি সহ টুইট রাজ্যপালের

ওয়েব ডেস্ক: রাজ্যপালের টুইটে ফের সরগরম রাজ্য রাজনীতি। এদিন জগদীপ ধনখড় টুইট করে, রাজ্যের দোষেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *