Breaking News
Home / TRENDING / বিদ্যুৎ সংযোগ নিয়ে ভুয়ো প্রচার রুখতে তৎপরতা বিদ্যুৎ দপ্তরে

বিদ্যুৎ সংযোগ নিয়ে ভুয়ো প্রচার রুখতে তৎপরতা বিদ্যুৎ দপ্তরে

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

জুলাই মাসের বাছাই করা কয়েকটি দিনে পশ্চিমবঙ্গ সরকারের নিয়ন্ত্রণাধীন ‘ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড’ (WBSEDCL) এলাকায় সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত বিদ্যুৎ সংযোগ থাকবে না। সম্প্রতি এমনই গুজব ছড়িয়েছে রাজ্যজুড়ে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া মারফত একটি ছোট্ট পোস্টার প্রকাশ্যে এসেছে। যেখানে উল্লেখ করা হয়েছে, ৭, ৯, ১১, ১৩ ও ১৫ জুলাই সকাল ১০টা থেকে চারটে পর্যন্ত বিদ্যুৎ সংযোগ থাকবে না ‘ডাবলু বি এস ই ডি সি এল’-এর অধীন এলাকায়। এমন খবর কানে আসতেই বিষয়টি নিয়ে প্রতিবাদ জানিয়েছে রাজ্য বিদ্যুৎ দপ্তর।

পাল্টা বিবৃতি জারি করে তারা জানিয়েছে, জুলাই মাসের যে পাঁচ দিন কয়েক ঘন্টা ঘন্টা বিদ্যুৎ সংযোগ না থাকার কথা সোশ্যাল মিডিয়া মারফত প্রচার করা হয়েছে, তা পুরোপুরি ভিত্তিহীন। এই প্রচারের সঙ্গে বিদ্যুৎ দপ্তরের কোনও যোগাযোগ নেই। আর ‘ডব্লিউ বি এস ই ডি সি এল” বিদ্যুৎ দপ্তরকে এমন কোনও সম্ভাবনার কথা জানানিয়। তাই এই ধরনের গুজবে কান না দিতে জনসাধারণকে অনুরোধ করা হয়েছে বিদ্যুৎ দপ্তরের পক্ষ থেকে। কে বা কারা এই ধরনের প্রচার করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা ভাবছে তাঁরা।

প্রসঙ্গত, এক পক্ষকাল আগে বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় (Shovandeb Chatterjee) সাংবাদিক সম্মেলন করে জানিয়েছিলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে তাদের সতর্ক করা হয়েছে। সেই বার্তায় বলা হয়েছিল, চিনের পিপল লিবারেশন আর্মির পক্ষ থেকে রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরের ওয়েবসাইট হ্যাক করা হতে পারে। তারপরই দ্রুততার সঙ্গে নিজেদের যাবতীয় ওয়েবসাইট সুরক্ষিত করার পাশাপাশি সতর্কবার্তা জারি হয়ে যায় বিদ্যুৎ দপ্তরে। এখন খতিয়ে দেখা হচ্ছে কোনও বৈদেশিক রাষ্ট্রের চক্রান্ত এক্ষেত্রে কাজ করছে কিনা।

Spread the love

Check Also

মমতার বাঁচার একটাই পথ, কংগ্রেসে যোগ দেওয়া : মুকুল

দেবক বন্দ্যোপাধ্যায়:   কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির শীর্ষ নেতা অমিত শাহ সম্প্রতি রাজ্য সফরে এসে …

মোদি ইমেজ বনাম মমতা ইমেজের লড়াই, পয়লা মার্চ হতে পারে ভোট ঘোষণা

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো :   বাজল ভোটের ঘণ্টা… নির্বাচনের ঢক্কানিনাদ চারিদিকে শুরু হয়ে গেলেও সরকারি …

সরকার গড়া তো দুরের কথা, তৃতীয় হতে পারেন মমতা, জল্পনা উসকে দিলেন শাহ

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো : একুশের ভোটে কারা দ্বিতীয় হবে, সেই নিয়ে এখন বাম-ডান আর তৃণমূলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!