Breaking News
Home / TRENDING / হাবড়ায় বিডিওর বাড়িতে দুঃসাহসিক ডাকাতি, প্রশ্নের মুখে আইন শৃঙ্খলা

হাবড়ায় বিডিওর বাড়িতে দুঃসাহসিক ডাকাতি, প্রশ্নের মুখে আইন শৃঙ্খলা

নীল রায়।

বড়সড় প্রশ্ন উঠে গেল রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। এবার খোদ বিডিওর বাড়িতে বড়সড় ডাকাতির ঘটনা ঘটলো। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার হাবরা-১ নম্বর ব্লকের বিডিওর বাড়িতে। ঘটনায় প্রকাশ, বৃহস্পতিবার গভীর রাতে হাবরার (Habra) ভিডিও করছে হানা দেয় ৫-৬ জনের একটি সশস্ত্র দুষ্কৃতী দল। রাতের অন্ধকারে বাড়িতে প্রবেশ করায় ঘুম ভেঙে যায় বিডিও শুভ্র নন্দী ও তাঁর স্ত্রীর। দুষ্কৃতীরা তাঁদের বেঁধেই লুটপাট চালায় বলে পুলিশ সূত্রে খবর। খবর জানাজানি হতেই সকালে পুলিশ পৌঁছায় বিডিও (BDO) শুভ্র নন্দীর বাড়িতে। বিডিওর বাড়িতে যান হাবড়া পঞ্চায়েত সমিতির সভাপতিও। এমন ঘটনায় উত্তর ২৪ পরগনা জেলা পুলিশের বিরুদ্ধে ক্ষোভ তৈরি হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অবাঙালি যুবকদের একটি পাঁচজনের দুষ্কৃতী বাহিনী এই কাণ্ড ঘটিয়েছে। নগদ ১০ হাজার টাকার সঙ্গে লক্ষাধিক অর্থমূল্যের সোনার গহনা নিয়ে গিয়েছে তাঁরা। তাদের চুরির তালিকা থেকে বাদ যায়নি একটি সিসিটিভিও। সম্প্রতি হাবরা-অশোকনগর এলাকায় অবাঙালী যুবকদের দুষ্কৃতীবাহিনী দিনের-পর-দিন লুঠপাট চালিয়ে বেড়াচ্ছে। পুলিশ এখনও তাদের হদিস পায়নি বলেই জানা গিয়েছে। একাধিক ঘটনা ঘটার পরও পুলিশ প্রশাসন কোনও পদক্ষেপ না নেওয়ায় ক্ষোভ তৈরি হয়েছে হাবরা-অশোকনগর এলাকার সাধারণ মানুষের মধ্যে। প্রশ্ন উঠছে, বিডিও কোয়ার্টার্সের যদি নিরাপত্তা অবস্থা এমন থাকে, তাহলে সাধারন মানুষের জীবনের মূল্য কি হবে?

Spread the love

Check Also

পাকিস্তান-আফগানিস্তান-বাংলাদেশে অত্যাচারিত অমুসলিমদের জায়গা দিতেও NRC, জানালেন শাহ

ওয়েব ডেস্ক: নির্দিষ্ট ধর্মপ্রধান প্রতিবেশী কয়েকটি রাষ্ট্রে অত্যাচারিত অমুসলিমদের নাগরিকত্ব দেওয়ার জন্য NRC বিশেষ প্রয়োজন …

দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে প্রিয় স্মরণ সোমেনের

নীল রায়। প্রয়াত কংগ্রেস নেতা প্রিয়রঞ্জন দাশমুন্সীকে স্মরণ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র (Somen …

রাজ্যের দোষেই জয়েন্ট প্রবেশিকায় বাংলা নেই, প্রামাণ্য চিঠি সহ টুইট রাজ্যপালের

ওয়েব ডেস্ক: রাজ্যপালের টুইটে ফের সরগরম রাজ্য রাজনীতি। এদিন জগদীপ ধনখড় টুইট করে, রাজ্যের দোষেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *