Breaking News
Home / TRENDING / হুগলিতে বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ! অভিযুক্ত তৃণমূল

হুগলিতে বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ! অভিযুক্ত তৃণমূল

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

সাতসকালে হুগলি জেলায় রহস্যজনক ভাবে উদ্ধার হল এক বিজেপি (BJP) কর্মীর ঝুলন্ত মৃতদেহ। রবিবার সকালে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় হুগলি জেলার আরামবাগের গোঘাট-১ নম্বর ব্লকের সক্রিয় বিজেপি কর্মী গণেশ রায়ের দেহ। বছর ৬০-এর গণেশকে তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরা খুন করে গাছে দেহ ঝুলিয়ে রেখে গিয়েছে বলে অভিযোগ পরিবারের। একই অভিযোগ হুগলি জেলা বিজেপির। গোঘাট রেল স্টেশন সংলগ্ন এলাকায় একটি গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় গণেশ রায়ের। তাঁর বাড়ি গোঘাটের খানাটি গ্রামে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় গোঘাট থানায়। ঘটনাস্থলে এসে বিজেপি কর্মীর দেহ পুলিশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

সূত্রে খবর, শনিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়েছিলেন গণেশ রায়। কিন্তু তারপর থেকে তাঁর আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে জানিয়েছে পরিবার। রবিবার সকালে বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার দূরে গোঘাট রেল স্টেশন সংলগ্ন একটি গাছে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসেবে পরিচিত ছিলেন গণেশ রায়। পরিবারের দাবি, অনেকবার তাঁকে বাবাকে খুনের হুমকি দিয়েছে তৃণমূল দুষ্কৃতীরা। তারাই গণেশ রায়কে খুন করেছেন। বিজেপি নেতৃত্ব জানিয়েছে, এই ঘটনা এখানেই শেষ হবে না। তাঁরা এই ঘটনার প্রতিবাদ করবেন। এভাবে একের পর এক বিজেপি নেতা-কর্মীদের প্রাণ চলে যাচ্ছে কেন তার জবাব শাসক দলকে দিতে হবে। এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা।

বিজেপির যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। গত ১৩ জুলাই বাড়ি থেকে দু’ কিলোমিটার দূরে বালিয়ামোড় এলাকায় একটি বন্ধ থাকা মোবাইলের দোকানের বারান্দায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের। গতকাল এই ঘটনায় সিআইডির চার্জশিট দেওয়া নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন প্রয়াত বিজেপি বিধায়কের স্ত্রী। তিনি সিবিআই তদন্তের দাবি করেছেন। পশ্চিমবঙ্গ বিজেপি টুইটার অ্যাকাউন্টে নিহত ভিডিও দিয়ে কাঠগড়ায় তোলা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। টুইটার হ্যান্ডেলে লেখা হয়েছে, “গণতন্ত্র খুন, আবারও! আরামবাগের গোঘাটের বিজেপি কর্মী গণেশ রায়কে ঝুলন্ত অবস্থায়, মৃত অবস্থায় পাওয়া গেছে। এই রাজনৈতিক হত্যা বন্ধ করা আবশ্যক। যারা প্রতিটি ঘটনায় গণতন্ত্রের মৃত্যুর চিৎকার করে তারা স্বরাষ্ট্রমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অধীনে বিজেপি কর্মীদের নিরবচ্ছিন্ন হত্যার বিষয়ে নীরব !”

Spread the love

Check Also

নির্বাচনী সুখবর : ভোটে গরম আকাশে আবার ফিরছে চড়াই

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো :   দু’দশকের আগের সময়। শহরের বাড়ি ভরে থাকত ছোট্ট পাখির কিচিরমিচির …

Khela Hobe : সরকার গড়লে বিজেপির সম্ভাব্য অর্থমন্ত্রী অশোক লাহিড়ীর বক্তব্য, মানুষের সঙ্গে খেলা আমার পছন্দ নয়

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো :   1971 সাল। উত্তাল নকশাল আন্দোলনের সময়। এ রাজ্য ছেড়ে চলে …

তারকেশ্বর মন্দিরের ববি-বিতর্ক এবার জ্বালামুখী তে, গর্জে উঠলেন স্বামী

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো :   তারকেশ্বর মন্দিরের পরিচালন সমিতির মাথায় মমতা ঘনিষ্ঠ ফিরহাদ হাকিম কে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!