Home / TRENDING / প্রশাসনের নির্দেশ অমান্য করে বিয়ে, করোনায় মৃত্যু হল বরের দাদার

প্রশাসনের নির্দেশ অমান্য করে বিয়ে, করোনায় মৃত্যু হল বরের দাদার

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো:

করোনা পরিস্থিতির মধ্যে বড় জমায়েত করে আচার-অনুষ্ঠান করার ওপর নিষেধাজ্ঞা রয়েছে প্রশাসনের। কিন্তু তারপরেও প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে বিভিন্ন জায়গায় চলছে আচার-অনুষ্ঠান। এমনই একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানকে কেন্দ্র করে শুরু হল বিপত্তি। রাজস্থানের ভীলবাড়ায় ২৫০ জন অতিথি নিয়ে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। পরে এই অনুষ্ঠানে অংশগ্রহকারী ১৫ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। এমনকি কোভিডের কারণে মৃত্যু হয় বরের দাদার।

খবর অনুযায়ী, বর্তমানে বর ও তাঁর বাবা সমেত ১৫ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। রাজস্থান সরকার বিয়েতে যাওয়া ১২৭ জনকে চিহ্নিত করে কোয়ারেন্টাইনে পাঠিয়েছেন। প্রশাসনের নির্দেশ অমান্য করায় জরিমানা হিসেবে বরের বাবার কাছ থেকে ওই ১২৭ জনের কোয়ারেন্টাইন ও ওষুধের খরচ নেওয়ার নির্দেশ দিয়েছে। এখনও পর্যন্ত কোয়ারেন্টাইন ব্যবস্থা ও ওষুধ মিলিয়ে খরচ হয়েছে ৬ লক্ষ ২৬ হাজার ৬০০ টাকা। এই টাকা ৩ দিনের মধ্যে দেওয়ার জন্য নোটিশ জারি করেছেন ভীলবাড়ার জেলাশাসক রাজেন্দ্র ভট্ট। এমনকি এরপরই যা খরচ হবে তা ওই পরিবারকেই দিতে হবে বলে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে।

রাজস্থান সরকারের মতে, মহামারী আইন অনুযায়ী কোনও অনুষ্ঠানে ৫০ জনের বেশি অংশগ্রহণ করতে নিষেধ করা হয়েছে। কিন্তু তারপরও ১৯ জুন বিয়ে বাড়ির অনুষ্ঠানে ওই পরিবারটি ২৫০ জনকে নিমন্ত্রণ করেছেন। ২১ জুনের পর থেকে ওই বিয়ে বাড়িতে অংশগ্রহণকারী ১৫ জনের করোনা ধরা পড়ে। এর মধ্যে বর, বরের কাকা, বরের বৌদি, বরের বাবা রয়েছেন। কোভিড পজিটিভের কারণে মৃত্যু হয়েছে বরের দাদার।

Spread the love

Check Also

Bengal post polls: আক্রান্ত Central Minister

Spread the love

Covid: আঠারো ঊর্ধ্বে Vaccine কবে থেকে? কী জানালেন Atin Ghosh

Spread the love

Post Poll Violence | কথোপকথন

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!